About Us

Target Soft BD তে আপনাকে স্বাগতম

1

Target Soft হচ্ছে বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট এবং ওয়েবসাইট মেইনটেনেন্স এর জন্য অন্যতম বিশ্বস্ত এবং সফল ডিজিটাল মার্কেটিং এজেন্সি। সবচেয়ে কম খরচে আমরাই আপনাকে দিয়ে থাকি গ্রাহকের হাতের মুঠোয় আপনার ব্যাবসার প্রচারণা। গ্রাহকদের সীমাবদ্ধতার অবসান ঘটাতে আমরা সেবা দিয়ে থাকি ঢাকাসহ সারা বাংলাদেশ জুড়ে।

about_img
about_img

2

Target Soft সাধারনত সকল ধরনের ডিজিটাল সমস্যা সমাধানের একটি One-stop সল্যুশন পয়েন্ট এবং বাংলাদেশের সেরা মার্কেটিং এজেন্সি গুলোর মধ্যে একটি। Target Soft সাধারনত Website Design, Website Development, Website Maintenance, SEO (Search Engine Optimization), SMM (Social Media Marketing), এবং Advertising সংক্রান্ত সার্ভিস প্রদান করে থাকে।

3

আমরা আমাদের ডিজিটাল এক্সপেরিয়েন্স গুলোর (ওয়েব ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন, ডিজিটাল মার্কেটিং, স্যোশাল মিডিয়া মার্কেটিং এবং এস,ই,ও) এমনভাবে সন্নিবেশ করেছে যা আমাদের গ্রাহদের চাহিদার প্রতিটি দিক বিবেচ্য। যা আপনার ব্যবসার অনলাইন রেপুটেশন বৃদ্ধি করে, কোয়ালিটি ট্রাফিক, টার্গেটেড লিড, এবং বিক্রয় নিশ্চিত করতে সাহায্য করে।

about_img

আমাদের বৈশিষ্ঠ্য সমূহ

৫ বছরের অভিজ্ঞতা

Target Soft টিম এর বিগত পাঁচ বছরের সফল অভিজ্ঞতা আপনার ব্যাবসাকে দিবে এক নতুন মাত্রা

সর্বোত্তম সেবা

আপনার প্রজেক্টের গুরত্ব আমাদের কাছে সবার আগে । তাই সবচেয়ে দ্রুত সময়ে প্রজেক্ট ডেলিভারি নিশ্চিত করা আমাদের প্রধান লক্ষ্য

স্বচ্ছতা ও বিশ্বস্ততা

প্রজেক্টের সর্বশেষ আপডেট পৌঁছে যাবে আপনার কাছে, এবং প্রজেক্টের সকল বিষয় নিয়ে আলোচনা করতে পারবেন আমাদের সাথে যেকোন সময়

২৪ ঘণ্টা সাপোর্ট

ঝড়, বৃষ্টি বা ছুটির দিন আমরা আপনার সেবায় ২৪ ঘন্টা অনলাইন। তাই দ্বিধাহীন চিত্তে যেকোন সময় যোগাযোগ করুন আমাদের সাথে.

দ্রুত ডেলিভারি

আপনার প্রজেক্টের গুরত্ব আমাদের কাছে সবার আগে । তাই সবচেয়ে দ্রুত সময়ে প্রজেক্ট ডেলিভারি নিশ্চিত করা আমাদের প্রধান লক্ষ্য.

সম্পূর্ণ ডিজিটাল এক্সপোজার

ওয়েবসাইট থেকে SMS পর্যন্ত আমরা আছি আপনার সেবায়

service_img

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য

বর্তমানে বাংলাদেশের প্রেক্ষাপটে যেকোন ধরনের ব্যবসার ক্ষেত্রে ডিজিটালাইজেশন এর অবশ্যম্ভাবী সম্ভাবনা থাকা সত্ত্বেও ছোট এবং মাঝাড়ি ধরনের প্রতিষ্ঠান গুলোর পর্যাপ্ত বিনিয়োগের সামর্থ্য না থাকায় তারা পিছিয়ে পড়ছে। আর এক্ষেত্রে Target Soft এর প্রধান লক্ষ্য সীমিত বিনিয়োগে এবং কোন প্রকার টেকনোলোজিক্যাল দক্ষ্যতা ছাড়াও এসব প্রতিষ্ঠান কিভাবে তাদের ব্যবসাকে প্রতিযোগীতার দৌড়ে স্থান করে দিতে পারে তার নিশ্চয়তা প্রদান করা।

তাছাড়াও যেকোন ধরনের একক উদ্যোক্তা, একক ব্যবসায়ী এবং ছোট আকারের অনলাইন আউটলেট গুলোকে সেবা প্রদানে আমরা সবসময় উদ্বুদ্ধ। Target Soft বাস্তবতার নিরিখে উদ্ভাবনী উদ্যোগ নিতে ভালোবাসে। আর এই নীতি অবলম্বন করেই আমরা বিগত ৫ বছর ধরে অত্যান্ত সফলতার সাথে আমাদের সকল প্রজেক্ট সম্পূর্ণ করে আসছি এবং এই ধারাবাহিকতা ধরে রাখাই আমাদের প্রধান লক্ষ্য এবং উদ্দেশ্য।

আমাদের সন্মানিত গ্রাহক

আরও কোন প্রশ্ন থাকলে অথবা ফ্রি কনসাল্টেশন পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।